শুক্রবার, ৩১ মে ২০২৪
 

এবার মুখোমুখি লড়াইয়ে প্রভাস ও বিজয়

বিনোদন ডেস্ক
প্রকাশ: ২৫ অক্টোবর ২০২২

---
ভারতের দক্ষিণী সিনেমার দুই সুপারস্টার থালাপতি বিজয় ও প্রভাস। তাদের সিনেমা মানেই বক্স অফিসে তুলকালাম। তামিল সিনেমায় বিজয়ের আকাশচুম্বী জনপ্রিয়তা, অন্যদিকে তেলেগুর অন্যতম তারকা প্রভাস। আসন্ন বছরে দুই ইন্ডাস্ট্রির দুই তারকা মুখোমুখি হচ্ছেন বক্স অফিসের লড়াইয়ে। আগে থেকেই ঘোষণা দেওয়া হয়েছে, প্রভাসের নতুন সিনেমা ‘আদিপুরুষ’ মুক্তি পাবে আগামী বছরের ১২ জানুয়ারি। সেই লক্ষ্যে সিনেমাটির কাজও এগিয়ে নেওয়া হচ্ছে। কিছুদিন আগেই প্রকাশ করা হয় এর টিজার। যদিও দুর্বল ভিএফএক্সের কারণে তীব্র সমালোচনার শিকার হয়েছে এটি।

তবে নির্মাতা-প্রযোজকরা সিনেমাটি নিয়ে ভীষণ আশাবাদী। এদিকে গত রোববার দীপাবলি উপলক্ষে থালাপতি বিজয়ের নতুন সিনেমা ‘ভারিসু’র একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে জানানো হয়েছে, আগামী বছরের পোঙ্গাল উৎসবে (ভারতের দক্ষিণাঞ্চলের একটি উৎসব) মুক্তি পাবে এটি। ক্যালেন্ডার মোতাবেক, ১৫ থেকে ১৮ জানুয়ারি উদযাপিত হবে এই উৎসব। সুতরাং বক্স অফিসে বিজয় ও প্রভাসের ক্ল্যাশ নিশ্চিত। ‘আদিপুরুষ’ মুক্তি পাবে পুরো ভারতজুড়ে, সঙ্গে বিশ্বের অন্যান্য দেশ। তবে ‘ভারিসু’ শুধু ভারতের দক্ষিণাঞ্চল এবং আন্তর্জাতিক বাজারে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তাই দুটি সিনেমার লড়াই হবে নিজ নিজ রাজ্যে ও বিশ্ববাজারে।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমায় প্রভাসের সঙ্গে আছেন কৃতী স্যানন, সাইফ আলি খান, সানি সিং প্রমুখ। প্রায় ৫৫০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে সিনেমাটি। অন্যদিকে ‘ভারিসু’ নির্মাণ করছেন ভামশি পাইডিপাল্লি। এতে বিজয়ের সঙ্গে আছেন রাশমিকা মান্দানা, প্রভু, শ্রীকান্ত, যশোধা প্রমুখ। সিনেমাটির বাজেট প্রায় ২০০ কোটি রুপি। সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon