বুধবার, ২৪ জুলাই ২০২৪
 

অবৈধ আইস ও বিদেশী মদ সহ ২ জন কে আটক করেছে র‌্যাব ৩

জাহাঙ্গীর আলম পলক
প্রকাশ: ৩ জুলাই ২০২৪

আটককৃত মাদক ব্যবসায়ী

বিশেষ প্রতিবেদক,

কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন একটি স্থানীয় আবাসিক হোটেলে বর্ণিত মাদকদ্রব্য সমূহ নিয়ে বিক্রয়ের জন্য অবস্থানকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল কর্তৃক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন এলাকা হতে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা মোঃ জাহাঙ্গীর আলম (৪০) এবং তার অন্যতম সহযোগী মোঃ জাকির হোসেন (৩৬)‘কে অবৈধ মাদকদ্রব্য আইস ও বিদেশী মদসহ গ্রেফতার করেছে র‍্যাব-৩।

আজ বুধবার (০৩ জুলাই) রাতে র‌্যাব-৩ এর সদর দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) মোহাম্মদ ফয়জুল ইসলাম।

তিনি জানান, র‍্যাব-৩ এর একটি চৌকষ আভিযানিক দল ০৩ জুলাই দুপুরে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা ১। মোঃ জাহাঙ্গীর আলম (৪০), এবং তার অন্যতম সহযোগী ২। মোঃ জাকির হোসেন (৩৬), কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকালে তাদের হেফাজত হতে ৩০০ গ্রাম আইস এবং ০১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এছাড়াও তাদের হেফাজত হতে মাদকদ্রব্য পরিমাপের জন্য ব্যবহৃত ০১ টি ডিজিটাল স্কেল জব্দ করা হয়।

উদ্ধারকৃত অবৈধ আইস এবং বিদেশি মদের বোতল

তিনি আরো জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম উক্ত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা। দীর্ঘদিন যাবৎ চক্রটি অভিনব পদ্ধতিতে পরস্পরের সাথে যোগসাজশে অবৈধ মাদকদ্রব্য কক্সবাজার জেলা হতে ক্রয় করে কুমিল্লাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত জাহাঙ্গীর এর বিরুদ্ধে ঢাকা মহানগরীর পল্টন মডেল থানায় ২২ আগস্ট এবং ২৩ অক্টোবর ২০২২ তারিখে পৃথক দুইটি মাদক মামলা রয়েছে। উক্ত মামলাসমূহে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক গ্রেফতার হলেও জামিনে বের হয়ে পুনরায় সে মাদক ব্যবসা চালিয়ে যায়। এসকল মাদক ব্যবসায়ী চক্রের সদস্যদের আইনের আওতায় আনার জন্য র‍্যাবের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon