শুক্রবার, ৩১ মে ২০২৪
 

ঢাকায় আইডিইবি ভবনে বিজেএ’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জাহাঙ্গীর আলম পলক
প্রকাশ: ২ এপ্রিল ২০২৪

 বাংলাদেশ সাংবাদিক এসোসিয়েশন (বিজেএ)’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিশেষ প্রতিবেদক, 


বাংলাদেশ সাংবাদিক এসোসিয়েশন (বিজেএ)’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) রাজধানীর কাকরাইলের ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইন্জিনিয়ার্স (আইডিইবি) ভবনের সোস্যাল গার্ডেনে আয়োজিত হয় এই ইফতার মাহফিল।

বিজেএ’র সভাপতি কাজী আবদুস সামাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো.আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আশরাফ আলী আশরাফ, ডিইউজের সাবেক সভাপতি সাংবাদিক নেতা কুদ্দুস আফ্রাদ।

উক্ত ইফতার কমিটির আহ্বায়ক ছিলেন এইচ এম মুন্না ও সদস্য সচিব ছিলেন হাফিজুর রহমান।এছাড়াও আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মো.জাফর হোসেন, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মফিজুর রহমান খান বাবু, দৈনিক আমার বার্তা পত্রিকার সম্পাদক মো. জসিম উদ্দিন, দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক নূর হাকিম, ডিইউজের সাবেক সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান সহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা বিজেএ’র সুন্দর এ আয়োজনের প্রশংসা করে বলেন, এমন আয়োজন একে-অপরের সঙ্গে সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরি করবে।

তারা আরও বলেন, বিজেএ সাংবাদিকদের অধিকার আদায়ে পাশে থাকবে এবং কাজ করে যাবে বলে আস্থা রাখি।

এ সময় বিজেএকে এগিয়ে নিতে সহযোগিতার আশ্বাস দেন তারা। পাশাপাশি সংগঠনকে আরও গতিশীল করতে সদস্যদের প্রয়োজনীয় পরামর্শ দেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon