বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
 

জবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি রানা সম্পাদক মাইশা

ক্যাম্পাস
প্রকাশ: ১ ডিসেম্বর ২০২৩

---

জবি প্রতিনিধি
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি)ক্যারিয়ার ক্লাবের (জেএনইউসিসি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন রানা ইসলাম,সাধারণ সম্পাদক হয়েছেন সৈয়দা মাইশা জামান। গতকাল (৩০ নভেম্বর) আনুষ্ঠানিক ভাবে ২০২৩-২৪ সালের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

নির্বাচিত সভাপতি রানা ইসলাম অর্থনীতি বিভাগের ১৪তম ব্যাচের এবং সাধারণ সম্পাদক সৈয়দা মাইশা জামান অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী।

জগন্নাথ ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রধান মডারেটর প্রফেসর ড. মোঃ মহিউদ্দিন সহ সহকারী অধ্যাপক মোহাম্মদ মোজাম্মেল হক এ কমিটি ঘোষণা করেন। তারা নতুন কমিটিতে ক্লাবের সাফল্য ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

নির্বাচিত সহ-সভাপতিদের মধ্যে রয়েছেন শাফকাতুল আজম, কাজী তাহসিন মাহমুদ ও শাফায়াত আরদিত নাবিল। এছাড়া কোষাধ্যক্ষ পদে আবদুল্লাহ আল মাহিম, স্টেকহোল্ডার রিলেশনস সেক্রেটারি পদে মাশরাফ জাহান শাইক, গাজী মোঃ আশফিক, মুশফিকুর রব তুর্জ, মালিহা তাসনিম, আতকিয়া ফারিহা জিহান, যুগ্ম সম্পাদক পদে শামীমা আফরোজ মুন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি রানা ইসলাম বলেন, সভাপতি হিসেবে আমার উপর আস্থা রাখায় আমি সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। ক্যারিয়ার ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে একুশ শতকের বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদেরকে প্রস্তুত করতে কাজ করবো। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতামুলক বিভিন্ন সফট স্কিল ও হার্ড স্কিল অর্জন‌ করে একজন শিক্ষার্থী যেন প্রফেশনাল ওয়ার্ল্ড এ নতুন হিসেবে অন্যদের চেয়ে নিজেকে এগিয়ে রাখতে পারে সে লক্ষ্যেই আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের শিক্ষার্থীদের জন্য কাজ করবো।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon