শনিবার, ৯ ডিসেম্বর ২০২৩
 

গাজীপুরে ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থীর রগ কর্তন, আসামী রবিন বিমানবন্দরে গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৩

ছবি: যুগের কণ্ঠস্বর

জাহাঙ্গীর আলম পলক, 

 

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ফেরদৌসের রগ কেটে হত্যাচেষ্টা মামলার ০১ নাম্বার আসামী রবিন সরদারকে গ্রেপ্তার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

(১৩ সেপ্টেম্বর) সকালে বিমানবন্দর থেকে এপিবিএনের গোয়েন্দা দল তাকে আটক করে বলে জানান এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

তিনি জানান, গত ০৩ সেপ্টেম্বর বিকাল ০৪ টায় বাসন থানাধীন আউটপাড়া লিংকন কলেজের সামনে থেকে ভাওয়ালবদরে আলম স্প্রকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ফেরদৌসকে অপহরন করে একই পদপ্রার্থী রবিন সরদার। এ সময় তার সাথে তার আরো বেশ কিছু সহযোগী জড়িত ছিল। অপহরণের পর গোপন স্থানে নিয়ে নিয়ে গিয়ে ফেরদৌসের রগ কেটে দেয়া সহ মারপিট করা হয়। এসময় ভুক্তভোগীর মায়ের নাম্বারে ফোন করে মুক্তিপণও দাবী করা হয়। মুক্তিপণ নেয়ার পর ফেরদৌসকে গাজীপুর সদর থানাধীন শিববাড়ি মোড়ের হলিল্যাব হাসপাতালের সামনে ফেলে রেখে যায়। পরে পুলিশ গিতে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় ফেরদৌসের মা বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখ করে ০৪ সেপ্টেম্বর থানায় মামলা করেন। এরপর থেকেই ২৭ মামলার আসামী রবিন সরদার সহ অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছিল গাজীপুর মহানগর পুলিশের একাধিক দল। এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে আসামী রবিন সরদার ভিন্ন নামে আজ (১৩ সেপ্টেম্বর) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবহার করতে পারে। আগে থেকে প্রস্তুত সাদা পোষাকের এপিবিএন সদস্যরা এসময় তাকে চট্টগ্রাম থেকে ঢাকা আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট থেকে তাকে গ্রেপ্তার করে।

আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীকে গাজীপুর মহানগর পুলিশের একটি টিমের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon