শুক্রবার, ৩১ মে ২০২৪
 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন

JK0007
প্রকাশ: ১৭ জুন ২০২৩

---


কাজী নাফিস ফুয়াদ ডাসার প্রতিনিধিঃ

মাদারিপুরের ডাসারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) ২০২৩, উদ্বোধন করেন ডাসার  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন ইয়াসমিন।


শুক্রবার (১৬জুন)সকালে বীর মোহন উচ্চ বিদ্যালয় মাঠে ডাসার ও গোপালপুর ইউনিয়নের খেলার মধ্যে দিয়ে শুরু হচ্ছে এবারের টুর্নামেন্ট।


এতে ডাসার উপজেলার ডাসার, নবগ্রাম, কাজীবাকাই, বালিগ্রাম,ও গোপালপুর  ইউনিয়ন উক্ত খেলায় অংশগ্রহন করেন। পরবর্তীতে ফাইনাল খেলার মধ্য দিয়ে উপজেলা পর্যায়ের এ ফুটবল টুর্নামেন্টের সমাপ্তি হবে। পরবর্তীতে ফাইনালে বিজয়ী দল খেলবে জেলা পর্যায়ে।


খেলা পরিচালনা করেন ডি.কে. আইডিয়াল সৈয়দ আতাহার আলী কলেজের ক্রিড়া শিক্ষক মোঃ রফিকুল ইসলাম।


ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন ইয়াসমিন বলেন, উদীয়মান খেলোয়াড়দের অনুপ্রেরণা প্রদান এবং দেশের ফুটবলের মান উন্নয়নের লক্ষ্যেই তৃণমূলের এই খেলোয়াড়দের নিয়ে ২০১৮ সাল থেকে প্রতিবছর এই আয়োজন করা হচ্ছে। সেই সাথে টুর্নামেন্টের সকল খেলা সফলভাবে সম্পন্ন করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। খেলায় ম্যাচ রেফারিরা যে সিন্ধান্ত নেবে সেটি খেলোয়াড়দের মেনে চলারও আহ্বান জানান তিনি।


উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীর মোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সাইদ আহম্মেদ,বীর মোহন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ রহিত ফকির,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আবুল খায়ের, গোপালপুরের ইউপি চেয়ারম্যান ফরহাদ মাতুব্বর,বালিগ্রাম ইউপি চেয়াম্যান মজিবুর রহমান খান,কাজীবাকাই ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মাদ ও নবগ্রামের ইউপি চেয়ারম্যান দুলাল তালুকদার, বীর মোহন উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ ইদ্দিস আলী,ও অন্যান্য  ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon