মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
 

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত পলাতক আসামি গ্রেফতার

জাহাঙ্গীর আলম পলক
প্রকাশ: ২৪ জানুয়ারী ২০২৪

 গ্রেফতারকৃত আসামী

রিপোর্ট- জাহাঙ্গীর আলম পলক,

গোপালগঞ্জ জেলার সদর থানাধীন এলাকার মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত পলাতক আসামি কে গাজীপুর জেলার কাশিমপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গ্রেফতারকৃত নাম মোঃ নাসিম মোড়ল (৫৩), সাতক্ষীরা জেলার দেবহাটা থানায় তার গ্রামের বাড়ি।

আজ বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে র‍্যাব-৩ এর সদর দপ্তরের মিডিয়া শাখা থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গনমাধ্যম কে এই তথ্য জানান

মোঃ আরিফুর রহমান, সিনিয়র সহকারী পরিচালক স্টাফ অফিসার (মিডিয়া)।

তিনি জানান, গোপালগঞ্জ জেলার সদর এলাকার মাদক সিন্ডিকেট চক্রের প্রধান ও মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত পলাতক আসামি মোঃ নাসিম মোড়ল (৫৩), কে গভীর রাতে গাজীপুর জেলার কাশিমপুর থানাধীন এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে গোপালগঞ্জসহ বিভিন্ন থানায় মাদক মামলা রয়েছে। সর্বশেষ মামলায় আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক গ্রেফতার হয়ে ০৬ মাস জেল হাজতে বাস করে পরে জামিনে মুক্ত হয়ে মামলাটির কোন শুনানিতে হাজির হয়নি। পরবর্তীতে দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে ২০২২ সালে বিজ্ঞ আদালত কর্তৃক তাকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।

জামিনের পর থেকে আসামী দেশের বিভিন্ন এলাকায় পুনরায় মাদক ব্যবসার সাথে জড়িত থেকে মাদক ক্রয়-বিক্রয় করে নিজেকে আত্মগোপনে রেখে স্থান পরিবর্তন করে পলাতক জীবন যাপন করে আসছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানানো হয়।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon