শুক্রবার, ৩১ মে ২০২৪
 

নারায়ণগঞ্জের মহাসড়কসহ শহরের বিভিন্ন জায়গায় আজমেরী ওসমানের বিশাল শোডাউন

JK0007
প্রকাশ: ৬ নভেম্বর ২০২৩

---

ইমরান হোসেন তালহা, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি।

বিএনপির ডাকা অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জ শহরসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবরোধ বিরোধী বিশাল শোডাউন করেছেন চারবারের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের তনয় যুবনেতা আজমেরী ওসমান।

---

রবিবার সকালে নারায়ণগঞ্জ শহরসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় থেকে সাইনবোর্ড প্রায় ২ শতাধিক মোটরসাইকেল এবং অর্ধ শতাধিক প্রাইভেটকার নিয়ে এ শোডাউন করা হয়। এর আগেও পাড়া-মহল্লায় অবস্থান কর্মসূচীসহ নগরীতে প্রতিবাদ মিছিল ও মোটরসাইকেলে অবরোধ বিরোধী কর্মসূচি পালন করেন তারা।

শোডাউনে সামনে থেকে আজমেরী ওসমান নেতৃত্ব দেন।

শৃঙ্খলাবদ্ধভাবে তার পেছনে সাড়িবদ্ধ হয়ে অর্ধশতাধিক গাড়ি বহর এবং শত শত মোটর সাইকেলে চড়ে কর্মী সমর্থকরা বিএনপি-জামায়াতের বিরুদ্ধে হুঁশিয়ানি উচ্চারণ করে স্লোগান দেন।

এছাড়াও সরকারের পক্ষে স্লোগানে স্লোগানে রাজপথ প্রকম্পিত হয় এই বলে- ‘শেখ হাসিনা সরকার, বার বার দরকার’, ‘শেখ হাসিনার ভয় নাই, আমরা আছি লাখো ভাই’, ‘ডাক দিয়েছেন আজমেরী ভাই, ঘরে থাকার সময় নাই’ ও ‘আজমেরী ভাইয়ের নেতৃত্বে আমরা আছি একসাথে। ’

এতে আরও অংশ নেন বীর মুক্তিযোদ্ধা আজহার, আলী হায়দার শামীম, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ নেতা কাজি আমীর, হামিদ, নাসির, খায়রুদ্দিন মোল্লা, সুমন, ইফতি, মনির হোসেন, হোসেন, দিপু, আলম,সজীব,ইমরান,ফাহাদ,রুবেল,শাহাদাত, ও মুন্নাসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon