সোমবার, ২০ মে ২০২৪
 

চোরাই অটোরিক্সা সহ চোরচক্রের ৮ জন গ্রেফতার

কণ্ঠস্বর ডেস্ক, ঢাকা
প্রকাশ: ১০ অক্টোবর ২০২২

 ছবি: দৈনিক যুগের কণ্ঠস্বর

নিজস্ব প্রতিবেদক,

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে চোরচক্রের মূলহোতাসহ ০৮ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-৩)।এসময় তাদের কাছ থেকে চোরাই ০৪ টি অটোরিক্সা উদ্ধার করা হয়।

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন এলাকায় রবিবার রাতে অভিযান পরিচালনা করেন এসময় সংঘবদ্ধ রিক্সা চোর চক্রের মূলহোতা সহ ৮ জন কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন ১। জাকির হোসেন (৩৫), ২। মোঃ নান্নু সর্দার (৪৮), ৩। মনির হোসেন (৩৬), ৪। মোঃ সুমন সরকার (২৬), ৫। মোঃ বাহারুল ইসলাম (৪০), ৬। হানিফ গাজী (৪৪), ৭। মোঃ কাজল (৩৫), ৮। মোঃ মামুন (৩৩)।

সোমবার (১০ অক্টোবর) সকালে র‌্যাব-৩ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

ছবি: দৈনিক যুগের কণ্ঠস্বর

অধিনায়ক জানান, গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ব্যাটারী চালিত ০৪ টি অটোরিক্সা, ২০ টি মোবাইলফোন, ০৪ টি প্লাস, ০৪ টি সেলাইরেঞ্জ, ০৩ টি গুটিরেঞ্জ, ১৩ টি ডালরেঞ্জ, ০৪ টি হাতুড়ি, ০৩ টি লোহার ছেনি, ০৬ টি স্ক্রুড্রাইভার, ০১ টি চাকু, ০১ টি কেঁচি, ০১ টি লোহার শিকল এবং নগদ ২১৯১৫/- টাকা উদ্ধার করা হয়েছে।

অধিনায়ক আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন গ্যারেজকে নিরাপদ স্থান হিসেবে দীর্ঘদিন ধরে ব্যবহার করে আসছে। আসামীদের এরূপ কার্যকলাপের ফলে গরীব ও নিরীহ ব্যাটারী চালিত রিক্সার চালক ও মালিকগণ আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।

অধিনায়ক বলেন চোরচক্রের বিরুদ্ধে র‌্যাব-৩ এর অভিযান অব্যাহত থাকবে এবং উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে বলে জানান।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon