মঙ্গলবার, ২১ মে ২০২৪
 

অভয়নগরে ১৩ বছর বয়সী ছেলে নিখোঁজ; থানায় অভিযোগ

কণ্ঠস্বর ডেস্ক, ঢাকা
প্রকাশ: ৬ অক্টোবর ২০২২

ছবি: দৈনিক যুগের কণ্ঠস্বর

অভয়নগর প্রতিনিধি: মনিরুজ্জামান মিল্টন, 

যশোরের অভয়নগর উপজেলার পৌর ৪নং ওয়ার্ডের বেঙ্গল গেট এলাকার মোঃ আমিনুর রহমানের ছেলে মোঃ সিয়াম(১৩), নামের এক মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, ছেলেটি স্থানীয় ইহইয়াউল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার হাফেজী শাখার শিক্ষার্থী।

এবিষয়ে গত ৪ অক্টোবর মঙ্গলবার ছেলেটির পিতা বাদী হয়ে অভয়নগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এবিষয়ে ছেলেটির পিতা মোঃ আমিনুর রহমান বলেন, আমার ছেলে সিয়াম গত ৩ অক্টোবর সোমবার দুপুরে  মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়ি চলে আসার সময় পড়ে গিয়ে গায়ে কাঁদা মাটি লাগে, কাঁদা মাটি মাখা অবস্থায় বাড়ি আসলে ওর মা একটু বকাবকি করে। ছেলে কাহকে কিছু না বলে মাদ্রাসার বেডিং পত্র নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। পাশের একটি ছেলের কাছে বেডিং পত্র দিয়ে বলে যায়, আমি দুই তিনদিন বেড়াতে যাচ্ছি। এদিকে কে বা কারা একটি মোবাইল ০১৭৫৪২২৫৮৪৫ নম্বর থেকে আমার কাছে তিনহাজার টাকা চাচ্ছে ছেলে তাদের কাছে এই বলে। টাকা দিলে ছেলে ফেরত দিবে। সেই থেকে আমার ছেলেকে কোথাও খুঁজে পাচ্ছিনা ছেলে হারনোর শোকে আমি পাগল হয়ে গেছি আপনারা আমার ছেলেকে খুঁজে দিন, এই বলে ছেলেটির পিতা হাউমাউ করে কেঁদে ফেলেন।

এবিষয়ে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন, একটি ছেলে নিখোঁজের অভিযোগ পাওয়া গেছে  তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon