বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
 

রায়পুরে বিবাহিত হিন্দু শিক্ষকের সাথে উধাও মুসলিম ছাত্রী

অনলাইন ডেস্ক
প্রকাশ: ৪ জুন ২০২৪

---

মাহবুবুর রহমান জিসান
লক্ষ্মীপুর প্রতিনিধি।

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে কলেজপড়ুয়া দ্বিতীয় বর্ষের ছাত্রীকে (১৮) নিয়ে উধাও হওয়া প্রভাষককে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা গত রবিবার থানায় অভিযোগ করেছেন। তবে ঘটনার ৮ দিন পেরিয়ে গেলেও তাদের সন্ধান মেলেনি।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে রায়পুর রুস্তম আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ অধ্যক্ষ মো: ছাইফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিধি মোতাবেক কলেজ পরিচালনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী প্রভাষক ত্রিদীপ পাটোয়ারীকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অভিযুক্ত ত্রিদীপ পাটোয়ারী ওই প্রতিষ্ঠানের ইংরেজি বিষয়ের প্রভাষক ও নোয়াখালীর বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রভাষক ত্রিদীপ পাটোয়ারী বিবাহীত। তার দু’টি সন্তান আছে। কয়েকবছর ধরে তিনি কর্মস্থলের পাশে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন এবং ছাত্রছাত্রীদের প্রাইভেট পড়ান। একাদশ শ্রেণিতে ভর্তি হওয়ার প্রথম বর্ষে পড়া অবস্থায় ওই ছাত্রী নুসরাত জাহান নিশু ত্রিদীপ পাটোয়ারীর কাছে প্রাইভেট পড়তেন। এ সুযোগে প্রেমের সম্পর্ক ছাড়ায় নিশু। গত ২৮ মে কলেজ শিক্ষক ত্রিদীপ পাটোয়ারী ছাত্রীকে নিয়ে উধাও হয়ে যায়। বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে ছাত্রীর মা বাদী হয়ে রায়পুর থানায় একটি অভিযোগ দেন।
ওই অভিযোগে ছাত্রীর পরিবারের দাবি, প্রথম বর্ষে পড়া অবস্থায় শিক্ষক ত্রিদীপ পাটোয়ারীর ওই ছাত্রীকে বিভিন্ন সময় উত্যক্ত করতেন। প্রাইভেট পড়ানোর সুবাদে প্রেমের ফাঁদে ফেলে ছাত্রীকে নিয়ে উধাও হয়েছে ত্রিদীপ।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিম ফারুক মজুমদার বলেন, অভিযোগ পাওয়ার পর থেকে শিক্ষককে গ্রেফতার ও ছাত্রীকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon