শনিবার, ৪ মে ২০২৪
 

কলাপাড়া উপজেলা সমিতি ঢাকার সভাপতি ফেরদৌস সাধারণ সম্পাদক জাহাঙ্গীর

জাহাঙ্গীর আলম পলক
প্রকাশ: ২ এপ্রিল ২০২৪

 ৫১ সদস্যের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন ।

নিজস্ব প্রতিবেদক,

অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. মো: ফেরদৌস আলমকে সভাপতি এবং পুলিশের (পিবিআই) অতিরিক্ত ডিআইজি জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে কলাপাড়া উপজেলা সমিতি ঢাকার ত্রি-বার্ষিক সম্মেলনে ২০২৪-২০২৬ সালের জন্য ৫১ সদস্যের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

৩০ মার্চ শনিবার জাতীয় প্রেস ক্লাব অডিটোরিয়ামে সমিতির প্রধান পৃষ্টপোষক পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মোঃ মহিববুর রহমান এ কমিটি ঘোষনা করেন এবং প্রধান উপদেষ্টা বাংলাদেশের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মোঃ তৌহীদুর রহমান সিআইপি সহ এ কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্যরা হলেন: সহ-সভাপতিঃ গাজী মো. মনিরুল ইসলাম, মো. আবুল কালাম আজাদ, শাহ মো.আলমগীর, আসাদুজ্জামান সোহেল, গাজী মিজানুর রহমান, মো. আব্দুর রব, মো. রেজাউল করিম বাবলা, যুগ্ম সাধারণ সম্পাদকঃ গনেশ চন্দ্র হাওলাদার, মো. শহীদুল ইসলাম খান, মো. শহীদুল ইসলাম, মো. নুরুজ্জামান, এ কে এম শাহাবুদ্দিন শাহীন, অর্থ সম্পাদকঃ মো. ছিদ্দিকুর রহমান, সহ অর্থ সম্পাদক মো. আমিনুর রহমান রুবেল, দপ্তর সম্পাদকঃ ইঞ্জি. সাইফুল্লাহ আল মামুন, মো. মেহেদী হাসান, তরিকুল ইসলাম, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদকঃ সাইফুল ইসলাম শাহীন, মহিলা বিষয়ক সম্পাদিকাঃ নীলিমা বিশ্বাস, নিগার সুলতানা লাইজু, মুক্তা ব্যাপারী, সমাজকল্যাণ সম্পাদকঃ হাবীবুর রহমান বাবুল, প্রচার সম্পাদকঃ বদরুল আলম নাবিল, সহ প্রচার সম্পাদক মো. মহিবুল্লাহ মুহিব, আইন ও মানবাধিকার সম্পাদকঃ মো. এরশাদুল কায়সার, সাহিত্য ও প্রকাশনা সম্পাদকঃ মো. জাহিদ ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদকঃ মো. কামরুজ্জামান, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদকঃ গাজী মোহাম্মদ নাঈম, তথ্যপ্রযুক্তি ও গবেষনা সম্পাদকঃ এস, এম, মাকসুদুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদকঃ মো. অহিদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদকঃ মো. হেলালুর রহমান, সাংগঠনিক সম্পাদকঃ নূরে আলম আজাদ, মো. আল আমিন, মো. মনিরুজ্জামান (মারুফ), মো. হান্নান হোসেন তালুকদার, নির্বাহী সদস্যঃ এ্যাডভোকেট আবুল কালাম, রাফসান মাহমুদ কাজল, মোসাঃ আফিফা বেগম লাইলী, মেহেদী হাসান রুম্মান,মো. রোকনুজ্জামান পান্নু, জাকির হোসেন (মোল্লা), জোবায়ের শাকিল, মো. কামাল হোসেন, জাকির হোসেন, করিম আকন, গোলাম মোস্তফা মিরাজ, মো. মনিরুল ইসলাম (ব্যাংকার), মো. মনিরুল ইসলাম (শিক্ষক) এবং তৌসিফুর রহমান নিপুন।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী কুয়াকাটায় আর্ন্তজাতিক বিমানবন্দর করার বিষয়ে সরকার বিবেচনা করছে বলে জানান এবং কলাপাড়াকে জেলা করার বিষয়ে তার পরিকল্পনার কথা জানান, সমিতির সকল সদস্যকে এব্যাপরে তার পরিকল্পনামতো কাজ করার আহ্বান জানান।

সমিতির প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ তৌহীদুর রহমান সিআইপি তার বক্তব্যে কলাপাড়ার যে কোনো উন্নয়নে গত ত্রিশ বছরের ন্যায় ভবিষ্যতেও সব সময় সহায়তা করার কথা বলেন এবং সমিতির স্থায়ী অফিস করার জন্য পনেরো লক্ষ টাকা অনুদান ঘোষনা করেন। এছাড়াও বক্তব্য রাখেন পিএসসির আইন উপদেষ্টা সিনিয়র জেলা জজ খাদেমুল কায়েস, সিনিয়র জেলা জজ মঞ্জুরুল হোসাইন, আইনজীবি ও ঢাকা জজ কোর্টের অতিরিক্ত প্রসিকিউটর বিমল সমাদ্দার, পানিসম্পদ মন্ত্রণালয়ের কর্মকার্তা মিজানুর রহমান, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর খন্দকার আবুল কালাম প্রমুখ।

এসময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামসহ বিভিন্ন সংগঠনের নেতারা। দোয়া মাহফিল ও ইফতারের মাধ্যমে উক্ত অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon