সোমবার, ২০ মে ২০২৪
 

নাশকতা প্রস্তুতিকালে রাজধানী থেকে ছাত্রদলের ২ কর্মী কে আটক করেছে র‍্যাব

জাহাঙ্গীর আলম পলক
প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩

 ছবি: যুগের কণ্ঠস্বর

রিপোর্ট- জাহাঙ্গীর আলম পলক, 

রাজধানীর মতিঝিল এজিবি কলোনী কাঁচাবাজার এলাকা থেকে নাশকতা প্রস্তুতিকালে ছাত্রদলের ০২ জন দুষ্কৃতিকারীকে হাতে নাতে গ্রেফতার করেছে র‍্যাব-০৩।

গ্রেফতারকৃতরা হলেন ১, ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোয়াইব আহম্মেদ সজীব ২, নর্দার্ণ ইউনিভার্সিটির ছাত্রদলের সক্রিয় সদস্য ২ জরিপ হোসেন ।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর টিকাটুলিতে র‌্যাব-৩ এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি বলেন, রাজধানী ঢাকাসহ সকল বিভাগীয় ও জেলা শহরে বিভিন্ন আসামিন্বয় নাশকতা সৃষ্টির লক্ষ্যে সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা মোঃ ইমন এর নেতৃত্বে একটি সংঘবদ্ধ ১২-১৫ জনের সক্রিয় দল একত্রিত হয়। পরবর্তীতে সকাল ০৮: ০০ ঘটিকার সময় মতিঝিল এজিবি কলোনী কাঁচাবাজার এলাকা থেকে ঝটিকা মিছিল বের করে সড়ক অবরোধ ও নাশকতার চেষ্টাকালে র‍্যাব কর্তৃক গ্রেফতার করার চেষ্টা করলে মিছিলটি ছত্রবঙ্গ হয়ে ব্যানার ফেলে পালিয়ে যায়।

উক্ত সময় নাশকতার চেষ্টাকালে র‍্যাব-৩ কর্তৃক ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোয়াইব আহম্মেদ সজীব এবং নর্দার্ন ইউনিভার্সিটির ছাত্রদলের সক্রিয় সদস্য জরিপ হোসেনকে রাস্তা অরোধ করে পিকেটিং করার সময় হাতে নাতে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

ছবি: যুগের কণ্ঠস্বর

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, যেকোনো পরিস্থিতিতে এবং যে কোন ঘটনা মোকাবেলা করার জন্য র‍্যাব এর গোয়েন্দা নজরদারি বৃদ্ধি রয়েছে এবং যেকোনো আগুন সন্ত্রাস প্রতিহত করার জন্য ও তারা তৎপর রয়েছে।

তিনি আরো বলেন, উক্ত এলাকায় র‍্যাবের অভিযান চলমান রেখে জড়িতদের আইনের আওতায় না আসা পর্যন্ত অবশিষ্ট নাশকতাকারীদের গ্রেফতার অভিযান চলমান রয়েছে। এছাড়াও পলাতক আসামিদের গ্রেফতারের জন্য গোয়েন্দা কার্যক্রম অব্যহত রয়েছে।

আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon