সোমবার, ১৩ মে ২০২৪
 

আমাদের যে পরিমানে নেতাকর্মী নিয়ে সমাবেশে যাওয়ার কথা, সেই তুলনায় আমাদের যানবাহন খুবই কম

JK0007
প্রকাশ: ১৯ অক্টোবর ২০২৩

---

ইমরান হোসেন তালহা, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি।

আগামী ৪ নভেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করতে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেছেন, আমাদের যে পরিমানে নেতাকর্মী নিয়ে সমাবেশে যাওয়ার কথা, সেই তুলনায় আমাদের যানবাহন খুবই কম। ছাত্রলীগকে যদি জিজ্ঞেস করি তোমরা কতজন লোক নিয়ে যাবা তারা বলে, আমাদের ২০০ বাস দিতে হবে। যুবলীগ বলে আমাদের ২০০ বাস দিতে হবে। কিন্তু নারায়ণগঞ্জে এত বাস তো নেই। প্রধানমন্ত্রী ২০০১ সালে বলেছিলেন, আমি যখনই কোন কর্মসূচি দিয়েছি শামীমের লোকে তখনই ভরে গেছে। আমরা ঢাকার রাজপথ দখল করেছি নারায়ণগঞ্জ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যরা। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা মানেই হচ্ছে আগামী দিনের সুন্দর বাংলাদেশ। সেই উন্নয়নর অংশ হিসেবে আগামী ৪ তারিখের সমাবেশে আপনারা ঢাকা থেকে মানুষ রাখবেন, ইনশাআল্লাহ নারায়ণগঞ্জের মানুষ তার থেকে বেশি হবে। আমি নারায়ণগঞ্জের অতিত, বর্তমান এবং ভবিষ্যতের দৃষ্টিকোন থেকে আপনাকে আশ্বস্ত করতে চাই।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আরো উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা জাহানারা বেগম ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাঈদ খোকন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, বস্ত ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংস সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল।

সভায় স্বাগতিক বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

এছাড়া নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon