শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
 

বিশ্ব করোনায় ৯৩৭ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: ২৫ অক্টোবর ২০২২

---
বিশ্বে গত ২৪ ঘণ্টায় ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন ৯৩৭ জন। নতুন করে সংক্রমিত হয়েছেন ২ লাখ ৫৩ হাজার ৭৯৯ জন। একদিনে সবচেয়ে বেশি রোগী শনাক্ত ও মৃত্যু হয়েছে জার্মানিতে। দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ১ লাখ ১৫ হাজার ৫৩৫ জন ও মারা গেছেন ২৭৩ জন।

গতকাল মঙ্গলবার সকালে বৈশ্বিক পর্যায়ে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার আপডেট দেওয়া ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য জানা যায়, এ নিয়ে মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৬৫ লাখ ৮৪ হাজার ৩২ জনে। এ পর্যন্ত রোগী শনাক্ত হয়েছেন ৬৩ কোটি ৩২ লাখ ২৩ হাজার ৩৭০ জন।করোনা থেকে সুস্থ হয়েছেন ৬১ কোটি ২২ লাখ ৫০ হাজার ৫৮০ জন। ফ্রান্স গত ২৪ ঘণ্টায় এই দেশটিতে নতুন করে ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৯০৭ জন এবং মারা গেছেন ১২২ জন।

যুক্তরাষ্ট্রে মারা গেছেন ৮৪ জন। নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ৪২ জনের। ব্রাজিল ২৪ ঘণ্টায় সেখানে ৩৩ জনের মৃত্যু ও ৪ হাজার ৬৩ জনের করোনা শনাক্ত হয়েছে। ভারত দেশটিতে মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ৪ কোটি ৪৬ লাখ ৪৪ হাজার ৫২০ জন, শনাক্ত হয়েছে ৪৪৪ জন। রাশিয়ায় ৮৯ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া নতুন রোগী শনাক্ত হয়েছেন ৭ হাজার ৩২৯ জন। তাইওয়ানে আক্রান্ত হয়েছেন ২৬ হাজার ৩৫৭ জন এবং মারা গেছেন ৬২ জন। ২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon