বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
 

নওগাঁয় শেষ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে যে তিনজন নির্বাচিত হলেন।

অনলাইন ডেস্ক
প্রকাশ: ৬ জুন ২০২৪

---

রায়হান সাপাহার নওগাঁ প্রতিনিধি :

শেষ ধাপে নওগাঁর ৩টি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট গণনা শেষে বুধবার রাতে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন নওগাঁ সদর উপজেলায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মাহবুবুল হক কমল, মহাদেবপুর উপজেলা ছাত্র ও যুবলীগের সাবেক নেতা মাসুদুর রহমান মাসুদ এবং মান্দায় তোফাজ্জল হোসেন তোফা। বে-সরকারিভাবে তাদের বিজয়ী ফলাফল ঘোষণা করেন স্ব স্ব উপজেলা সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ।
নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মাহবুবুল হক কমল আনারস প্রতীকে ৪১ হাজার ১৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৩৭ভোট। মহাদেবপুর উপজেলা ছাত্র ও যুবলীগের সাবেক নেতা মাসুদুর রহমান মাসুদ আনারস প্রতীকে ৪১হাজার ৮৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম আহসান হাবিব ভোদনের সহধর্মিণী আয়েশা দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২৭হাজার ৩৫ ভোট এবং মান্দায় তোফাজ্জল হোসেন তোফা হেলিকপ্টার প্রতীকে ২৪ হাজার ৮৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাঃ মাহফুজুর রহমান নয়ন আনারস প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ২২১ ভোট। মাত্র ৬ শত ২৮ ভোটের ব্যবধানে এ উপজেলায় বিজয়ী হয়েছেন তোফা।
গতরাতে জেলা প্রশাসকের মিডিয়া সেলে এক বার্তার মাধ্যমে জেলা প্রশাসক গোলাম মওলা জানান, নওগাঁ সদরে ভোট পড়েছে ২০ দশমিক ৭৯ শতাংশ, মহাদেবপুরে ৩৭ দশমিক ১০ শতাংশ এবং মান্দায় ২৭ দশমিক ১৯ শতাংশ।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon