শনিবার, ২৭ জুলাই ২০২৪
 

৩৩০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব

জাহাঙ্গীর আলম পলক
প্রকাশ: ১২ মে ২০২৪

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা

রিপোর্ট- জাহাঙ্গীর আলম পলক,

গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা হতে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা রায়হান কবির (২৪) এবং তার ০২ জন সহযোগীকে ৩৩০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে র‌্যাব-৩; মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যান জব্দ।

রবিবার সন্ধ্যায় র‌্যাব-৩ এর সদর দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) মোঃ শামীম হোসেন।

তিনি জানান, র‌্যাব-৩ এর একটি চৌকষ আভিযানিক দল অদ্য ১২ মে ভোর সকালে গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন কালিয়াকৈর ফায়ার-সার্ভিস স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা ১। মোঃ রায়হান কবির (২৪), ২। মোঃ সাগর (২৫), ৩। মোঃ সরোয়ার হোসেন (২৩), কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকালে তাদের হেফাজত হতে ৩৩০ বোতল ফেন্সিডিল এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

উদ্ধারকৃত ফেনসিডিল

র‌্যাব কর্মকর্তা আরো জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত রায়হানের নেতৃত্বে চক্রটি দীর্ঘদিন যাবৎ অভিনব পদ্ধতিতে পরষ্পরের যোগসাজশে ঠাকুরগাঁও এর সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। একাজে তারা পণ্যবাহী পিকআপ ভ্যানে মালামাল পরিবহনের আড়ালে সীমান্ত এলাকা হতে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক আনা-নেয়া করতো।

চক্রটি পণ্য পরিবহনের আড়ালে মাদক পরিবহন করতো এই গাড়িতে করে

চক্রটি (১২ মে রবিবার) সকালে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্যের একটি চালান নিয়ে রাজধানীতে প্রবেশকালে গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে র‍্যাব-৩ এর একটি অস্থায়ী চেকপোষ্টের সম্মুখীন হয়। এসময় গাড়ি থেকে নেমে গ্রেফতারকৃত আসামিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

র‍্যাব-৩ এর আভিযানিক দল তাৎক্ষণিক তাদের গ্রেফতার করতে সক্ষম হয় ও পিকআপ ভ্যানটি তল্লাশী করে অভিনব কায়দায় পিকআপ ভর্তি সবজির বস্তার মধ্যে লুকানো ৩৩০ বোতল ফেন্সিডিল জব্দ করে। এসকল মাদক ব্যবসায়ী চক্রের সদস্যদের আইনের আওতায় আনতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon