বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
 

ঠাকুরগাঁওয়ে ৩টি আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২০ জন প্রার্থী

অনলাইন ডেস্ক
প্রকাশ: ১ ডিসেম্বর ২০২৩

---

মোঃ মিনহাজ আলম
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে শুরু হয়েছে নির্বাচনী আমেজ। ৭ই জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ ডিসেম্বর।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও জেলার ৩টি আসনে আওয়ামীলীগ,জাতীয় পার্টি,তৃণমূল বিএনপি সহ বিভিন্ন দলের ২০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ঠাকুরগাঁও-১ আসনে ৭ জন,ঠাকুরগাঁও-২ আসনে ৭জন এবং ঠাকুরগাঁও-৩ আসনে ৬ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল ৪ টা পর্যন্ত তারা জেলা রিটার্নিং অফিসার, এবং সহ:রিটানিং অফিসারের নিকট এসব মনোনয়নপত্র জমা দেন।

ঠাকুরগাঁও-১ আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী রমেশ চন্দ্র সেন, (জাতীয় পার্টির) মনোনীত প্রার্থী রাজিউর রাজী , (ওয়ার্কাস পার্টির) প্রার্থী অ্যাডভোকেট ইমরান হোসেন চৌধুরী, (ন্যাশনাল পিপলস্ পার্টির) রাজিউল ইসলাম, (জাকের পার্টির) প্রার্থী মাহবুবুর রহমান, (সতন্ত্র) প্রার্থী তাহমিনা আক্তার মোল্লাসহ,(ইসলামী ঐক্যজোটের) প্রার্থী মো: রফিকুল ইসলাম। রিটার্নিং অফিসার বরাবর ঠাকুরগাঁও ১ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ঠাকুরগাঁও-২ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন, (আওয়ামীলীগের) মনোনীত প্রার্থী মাজহারুল ইসলাম, এবং (স্বতন্ত্র) প্রার্থী আলী আসলাম, আরেক (স্বতন্ত্র) পার্থী আব্দুল কাদের, রিম্পা আক্তারও(স্বতন্ত্র), এছারাও (জাকের পার্টির) নুর আলম সিদ্দিক , (জাতীয় পার্টির) নুরুন নাহার, এবং (তৃণমুল বিএনপি) থেকে মোজাফফর হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ঠাকুরগাঁও-৩ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইমদাদুল হকসহ মনোনয়ন পত্র জমা দিয়েছেন। (ওয়াকার্স পার্টির) প্রার্থী গোপাল চন্দ্র রায়, (জাতীয় পার্টির) প্রার্থী হাফিজ উদ্দীন আহম্মেদ ,(স্বতন্ত্র) থেকে আশা মনি , (বিকল্পধারায়) খলিলুর রহমানসহ । শেখ সালাউদ্দিন (এনপিপি) প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েন।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মাহবুবুর রহমান জানান,একটি সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্টানের জন্য যে কর্ম পরিবেশ থাকা দরকার ঠাকুরগাঁওয়ে তা থাকবে। এখানে নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ মাঠে থাকবে। গ্রাম পুলিশ সহ অন্যান্য যেসব অংশের থেকে আমরা তথ্যগত সহযোগিতা পেয়ে থাকি সবগুলো প্রস্তুত থাকবে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon