বুধবার, ২৪ জুলাই ২০২৪
 

সিদ্ধিরগঞ্জে টায়ার-পেট্রোলের বোতলসহ সোহেব আটক।

অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৯ নভেম্বর ২০২৩

---
সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল শান্তিনগর ক্যানাল পাড় এলাকা থেকে টায়ার-পেট্রোলের বোতলসহ মোহাম্মদ সোহেব হাওলাদার নামের এক ছাত্রদলের নেতাকে আটক করে পুলিশে খবর দিলে ঘটনাস্থল পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

১৯ (নবেম্বর) শনিবার রাতে গোদনাইল শান্তিনগর ক্যানাল পাড় এলাকার একটি ইজিবাইক গ্যারেজ থেকে সোহেবকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে পেট্রোল ভর্তি একটি বোতল ও পুরাতন টায়ার জব্দ করা হয়। মোহাম্মদ সোহেব হাওলাদার বাড়ি সিদ্ধিরগঞ্জের নাসিক ০৮ নং ওয়ার্ডের নতুন আইল পাড়া এলাকায় সে নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদলের সভাপতি বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

মোহাম্মদ সোহেব হাওলাদারকে আটকের সময় জিজ্ঞাসাবাদে জানা যায় আগামীকাল বিএনপির ডাকা হরতালের সময় এগুলো ব্যবহার করার জন্য আনা হয়েছে। হরতালে সমর্থন দিয়ে বিগত দিনগুলোতে বিএনপির ডাকা অবরোধ কর্মসূচিতে সক্রিয়ভাবে বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত ছিল বলে জানায় সোহেব। তার বিভিন্ন নাশকতার কার্যক্রমের ভিডিও সংগ্রহ করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেছিলেন মোহিত সাহেব হাওলাদার আগামীকাল হরতালে অংশ গ্রহণ করে নাশকতার করার জন্য প্রস্তুতি নিচ্ছে এমন তথ্যের ভিত্তিতে তাঁকে আটক করা হয়েছে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon