মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
 

নওগাঁর একই বিদ্যালয়ের ছাত্রীরা দুটি খেলায় ‘বিভাগীয় চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছে

JK0007
প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩

---

রায়হান সাপাহার নওগাঁ প্রতিনিধি :

জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ (বালিকা) হ্যান্ডবল রাজশাহী বিভাগের ‘চ্যাম্পিয়ন’ ও (বালিকা) ফুটবল রাজশাহী বিভাগের ‘রানার্সআপ’ হয়েছেন নওগাঁর এক বিদ্যালয় এর ছাত্রীরা।

বুধবার রাজশাহীতে দিনব্যাপী বিভাগীয় পর্যায়ের খেলায় ঈর্ষানিত এ সাফল্য অর্জন করেছেন নওগাঁর বদলগাছী উপজেলার ”লাবন্য প্রভা পাইলট বালিকা বিদ্যালয় এর ছাত্রীরা”।

জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর ৫০ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা হ্যান্ডবল (বালিকা) ও ফুটবল (বালিকা) খেলায় নওগাঁর ১১টি উপজেলার শিক্ষার্থীদের হারিয়ে জেলায় প্রথম হয় বদলগাছী উপজেলার ঐতিহ্যবাহী লাবন্য প্রভা পাইলট উচ্চ বিদ্যালয় এর ছাত্রীরা। এরপর আজ বুধবার দিনব্যাপী রাজশাহীতে বিভাগীয় পর্যায়ে বিভাগের ৮টি জেলার খেলা অনুষ্ঠিত হয়। সেই খেলায় হ্যান্ডবল (বালিকা) রাজশাহী জেলাকে ৩/২ গোলে পরাজিত করে রাজশাহী বিভাগের চ্যাম্পিয়ন হয়েছেন ও ফুটবল (বালিকা) এর প্রতিযোগিতায় চাপাইনবয়াবগঞ্জ জেলার সাথে প্রতিযোগিতা করে ১/০ গোলে পরাজিত হয়ে রানারআপ হয়েছেন।

এবিষয়ে লাবন্য প্রভা পাইলট উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম বলেন, আমার বিদ্যালয় এর শিক্ষার্থীরা আজ বিভাগীয় পর্যায়ে হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ও ফুটবল-এ রানারআপ হয়েছেন। এটি আমাদের জন্য অনেক আনন্দের বিষয়, তারা জেলার গন্ডি পেরিয়ে বিভাগীয় পর্যায়েও চ্যাম্পিয়ন হয়েছে।

তারা ভবিষ্যতে আরো ভালো খেলে আমার বিদ্যালয় সহ নওগাঁ জেলার সুনাম দেশব্যাপী ছড়িয়ে দেবে এমন আশা করছি। আমি দোয়া করি আমার শিক্ষার্থীরা জাতীয় পর্যায়েও প্রথম হয়ে আমাদের মুখ উজ্জ্বল করবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon