বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
 

২৫৭ টাকা রিচার্জে নগদের কার জিতলেন রায়পুরের উৎপল

অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩

ছবি: কণ্ঠস্বর

রায়পুর, লক্ষ্মীপুর থেকে মাহবুবুর রহমান জিসান, 

নগদ থেকে মাত্র ২৫৭ টাকা মোবাইল রিচার্জ করে একটি XGU 2017 মডেলের ব্রেন্ড নিউ কার জিতলেন লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নের উৎপল চন্দ দাস।

শনিবার (১৬ই সেপ্টেম্বর) তার নিজ বাড়িতে বেলা ১২ টায় তার হাতে গাড়ি হস্তান্তর করেন আর্থিক প্রতিষ্ঠান নগদের পক্ষে জনপ্রিয় অভিনেতা ব্যাচেলার পয়েন্টের কাবিলা ক্ষেত জিয়াউল হক পলাশ।

কার বিজয়ী উত্পল চন্দ দাস রায়পুর উপজেলার ৫ নং চরপাতা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভূষন ডাক্তার বাড়ির মৃত পপূর্ষ চন্দ দাসের ছেলে। তিন ভাই-বোনের মধ্যে উত্পল বড়। তিনি ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠান কোকলা কম্পানিতে কর্মরত রয়েছেন। তার জীবিকার উপর নির্ভর করেই চলে তাদের সংসার।

এসময় উৎপল দৈনিক যুগের কণ্ঠস্বর এর প্রতিবেদক কে জানায় , আমি নগদের একজন নিয়মিত গ্রাহক নগদে লেনদেনের পাশাপাশি মাঝেমধ্যে রিচার্জ করি তবে সর্বশেষ এই সপ্তাহে আমি ২৫৭ টাকা রিচার্জ করি পরবর্তীতে গতকাল নগদ থেকে আমাকে ফোন করে বলা হয় ‘আপনার জন্য নগদের পক্ষ থেকে একটি উপহার রয়েছে’ কিন্তু তখনও আমি বিষয়টি সম্পর্কে নিশ্চিত ছিলাম না। পরবর্তীতে আজকে কিছুক্ষণ আগে আমার বাড়িতে নগদের লোক এসেছে। কেনো জানি আমার কাছে সবকিছু সপ্নের মতো লাগছে।

এ সময় উৎপল নগদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon