মঙ্গলবার, ২১ মে ২০২৪
 

কুমিল্লায় বিএনপির গণসমাবেশ সফল করতে কায়সারের আহ্বান

JK0007
প্রকাশ: ২০ নভেম্বর ২০২২

---

কুমিল্লা টাউনহলের গণসমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন বিএনপি নেতারা। প্রতিদিনই সমাবেশের লিফলেট বিতরণ, গণসংযোগ চালাচ্ছেন স্থানীয় বিএনপি নেতারা। রোববার (২০ নভেম্বর) সকালে সমাবেশ সফল করার আহ্বান জানিয়ে নগরীর ঝাউতলায় একটি পার্টি সেন্টারে সংবাদ সম্মেলন করেছেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা মহানগর কমিটির সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সার।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, কুমিল্লার গণসমাবেশ হবে স্মরণকালের সেরা সমাবেশ। কেবল দলের নেতাকর্মীরাই নয়, সমাবেশে সাধারণ মানুষের একটা বড় উপস্থিতি ঘটবে। কেননা মানুষের ভোটাধিকার বলতে আজ কিছুই নেই, নিত্যপণ্যের দাম দফায় দফায় বৃদ্ধিতে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে,পানি, বিদ্যুৎ, গ্যাস, কৃষি উপকরণ, শিক্ষা উপকরণ এবং জ্বালানী ও ভোজ্য তেলের দাম প্রতিনিয়ত বাড়ছে-এসবসহ আরো মৌলিক অনেক কারণে মানুষ আজ হাঁপিয়ে ওঠেছে। তাই মানুষ এই সরকারের হাত থেকে মুক্তি চায় এবং অর্থনীতি ধ্বংসের হাত থেকে দেশকে বাঁচাতে চায়।

সংবাদ সম্মেলনে কায়সার আরো বলেন,দেশের আপামর মানুষ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায়। এদাবীতে দেশব্যাপী বিএনপি গণসমাবেশ করছে। এরিই ধারাবাহিকতায় আগামী ২৬ নভেম্বর শনিবার কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা,চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়াকে নিয়ে বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে সমাবেশ ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়েছে। আমরা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, সিটি করপোরেশন,পরিবহন মালিক শ্রমিক, ব্যবসায়িসহ সকল পেশাজীবীদের কাছে কুমিল্লার এ সমাবেশ শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য সহযোগিতা চাই। আমরা বিশ্বাস করি বিএনপির এ সমাবেশের মধ্যদিয়ে শান্তি-সম্প্রীতির কুমিল্লা সারাদেশে উদাহরণ হয়ে থাকবে।

সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের মৃত্যু ঘটনাল তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা বিএনপির সাবেক প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস.এ. বারি সেলিম, বিএনপি নেতা শাহআলম মজুমদার ও মোস্তাফিজুর রহমান বাবলু, সাবেক কাউন্সিলর সেলিম খান, সাবেক কাউন্সিলর বিল্লাল হোসেন, সাবেক কাউন্সিলর কোহিনুর আক্তার কাকলি।

মঈন নাসের খাঁন (রাফি)
কুমিল্লা জেলা প্রতিনিধি

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon