মঙ্গলবার, ১৪ মে ২০২৪
 

সরকারি শেখ মুজিবুর রহমান কলেজে পবিত্র ঈদে মিলাদুন্নবী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

JK0007
প্রকাশ: ১৯ অক্টোবর ২০২২

---

গোপালগঞ্জ প্রতিনিধিঃ রাকিব চৌধুরী,  

টুঙ্গিপাড়ায় সরকারি শেখ মুজিবুর রহমান কলেজে পবিত্র ঈদুল মিলাদুন্নবী ২০২২ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার ১৯ শে অক্টোবর সকাল সাড়ে ১১ টায় কলেজ অডিটোরিয়ামে অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও অত্র কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদ মিয়ার সঞ্চালনায় ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গওহরডাঙ্গা মাদ্রাসার সিনিয়র মহাদ্দেস হাসমত উল্লাহ্ সাহেব।

সভাপতির বক্তব্যে প্রফেসর মো: শাহাদাত হোসেন বলেন, ছাত্র-ছাত্রীদের গভীর মনোযোগ দিয়ে লেখাপড়া করে আলোকিত মানুষ হয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুজ্জ্বল করতে হবে। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে নিজ নিজ কর্তব্য, সততা, নিষ্ঠা, ও মানবিকতার সহিত দায়িত্ব পালন করতে হবে। এমনকি বাংলাদেশের স্বাধীনতা অর্জনের সংশ্লিষ্ট সকলকে সকল গরিব মেহনতি মানুষের ঋণ শোধ করার জন্য মানসিকতা সংকল্প করতে হবে।
অনুষ্ঠানে অত্র কলেজের ২০ জন ছাত্রছাত্রীকে পবিত্র ঈদুল মিলাদুন্নবী ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করা হয়। শেষে শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ ইসলামী সঙ্গীতের অনুষ্ঠান উপভোগ করা হয়।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon