বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪
 

ঠাকুরগাঁওয়ে ভোটগ্রহণ শুরুর আধাঘন্টা পেরিয়ে গেলও কেন্দ্রে নেই ভোটার

অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৯ মে ২০২৪

---

মো: মিনহাজ আলম , ঠাকুরগাঁও:

৩য় ধাপে ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন শুরু হয়েছে সকাল ৮ টায়। এই ভোট গ্রহন চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হওয়ার পর থেকে প্রায় আধাঘন্টা পার হওয়ার পরেও ভোটার উপস্থিতি দেখা যায়নি। তবে আধাঘন্টা পার হওয়ার পর দু’একজন করে ভোটার ভোট দিতে আসতে শুরু করেছে।

আজ বুধবার (২৯ মে) সকাল ৮টা থেকে ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার প্রতিটি ভোট কেন্দ্রে ভোটাররা লাইনে দাড়িয়ে ব্যালট পেপারের মাধ্যমে তাদের ভাটাধিকার প্রোয়গ করবেন। তবে তেমন ভোটার উপস্থিতি ছিল না।

ভোটকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা রক্ষায় মোতায়ন করা হয়েছে পুলিশ ও আনসার সদস্য। এছাড়াও বিভিন্ন পইন্টে পুলিশ ও মোবাইল কোর্টের তৎপরতা দেখা গেছে। স্ট্রাইকিং ফোর্স হিসেবে মোতায়ন করা হয়েছে বিজিবি ও র‍্যাব।

জেলা নির্বাচন অফিসের দেয়া তথ্য মতে,
এ উপজেলায় ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়ন মিলে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৬৬ হাজার ৬১ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৪৮ হাজার ৭৪ ও মহিলা ১ লাখ ১৭ হাজার ৮৭ জন। আর ভোট কেন্দ্র ৭৬ টি।

এদিকে নির্বাচনের পরিবেশ সুষ্ঠ রাখতে সব ধরণের ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon