শুক্রবার, ৩ মে ২০২৪
 

অনলাইন ডেস্ক
প্রকাশ: ৩ এপ্রিল ২০২৪

---
মোঃ জিয়াউল ইসলাম: বরগুনা পাথরঘাটার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন করেন আইনজীবী সমিতি সহ বিভিন্ন পেশাজীবীসহ বিচারপ্রার্থীরা।
বুধবার সকাল ১০টায় পাথরঘাটা পৌরশহরের প্রানকেন্দ্র শেখ রাসেল স্কয়ারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পাথরঘাটা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনটি ১৯৮৪ সালে নির্মিত হয় বর্তমানে ৮ থেকে ১০ বছর যাবৎ পরিতক্ত অবস্থায় পড়ে থাকায় ৮ থেকে ১০ বছর যাবত একটি ভাড়া বিল্ডিং এ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রার আদালতের কার্যক্রম চালিয়ে যাচ্ছে, এ মানববন্ধনে পাথরঘাটা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট সাইদুল কবির ফারুক বলেন সরকার থেকে বরাদ্দকৃত ১ কোটি ৮৭ লক্ষ টাকা দেয়া হয় কিন্তু উপজেলা নির্বাহী অফিসার পুরাতন স্থানে ভবন নির্মাণের জন্য বাধা বাধা দেওয়ায় মানববন্ধন করেন। পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চরদুয়ানি ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রহমান বলেন,বরগুনা ২ আসনের মাননীয় সংসদ সদস্য সুলতানা নাদিরা মহোদয়ের হস্তক্ষেপ কামনা করেন। তিনি আরো বলেন মাননীয় জেলা প্রশাসক ও মাননীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা, সাথে তাদের নিয়ে আলোচনায় বসা হবে।এ বিষয় উপজেলা নির্বাহী অফিসার এর সাথে কথা বললে সাংবাদিকদের বক্তব্য ও মন্তব্য করতে রাজি হননি।
এ মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পাথরঘাটা প্রেসক্লাবে সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, আরো বক্তব্য রাখেন পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জাবির হোসেন ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন সোহাগ প্রমূখ।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon