বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
 

রূপগঞ্জে ভূলতা হাইওয়ে পুলিশের সেবা সপ্তাহ পালন

অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৮ ফেব্রুয়ারী ২০২৪

---

মোঃ রাকিবুল ইসলাম রাসেল
রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি

‘সুশৃঙ্খল সুরক্ষিত মহাসড়ক’ এই শ্লোগানকে সামনে রেখে হাইওয়ে পুলিশের সেবা সপ্তাহ পালন করেছে গাজীপুর রিজিওনের আওতাধীন নারায়ণগঞ্জ সার্কেলের ভুলতা হাইওয়ে পুলিশ। প্রতিদিন সকাল থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত সেবা সপ্তাহ উপলক্ষে ভুলতা হাইওয়ে ফাড়ির অধীনে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা- সিলেট মহাসড়কের বিভিন্ন স্থানে নানাবিধ কার্যক্রম পরিচালনা করা হয়।

ভুলতা হাইওয়ে ফাড়ির অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশ্রাফ মোল্লার নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন,এস আই রাহাদ,এস আই রিপন,এ এস আই রুবেল,সেচ্ছাসেবক টিম লিডার রাকিব হাসান বাদল,সাংবাদিক নিজাম আহমেদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সেবা সপ্তাহ উপলক্ষ্যে সাধারণ মানুষকে সচেতন করতে র‍্যালী, পথসভা, মাইকিং, চালক ও হেল্পারদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করা হয়।
এছাড়াও হ্যালো এইপি অ্যাপের মাধ্যমে হাইওয়ে পুলিশের জরুরি সেবা গ্রহন সম্পর্কে সেবাগ্রহীতাদেরকে অবহিত করা হয়।
ভূলতা হাইওয়ে ফাড়ির অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশ্রাফ মোল্লা জানান, গত ১৩ ফেব্রুয়ারী থেকে হাইওয়ে পুলিশের সেবা সপ্তাহ কার্যক্রম শুরু হয়েছে। সেবা সপ্তাহ উপলক্ষে ভূলতা হাইওয়ে ফাড়ির উদ্যোগে সাধারণ মানুষকে সচেতন করতে র‍্যালী, পথসভা, মাইকিং, চালক ও হেল্পারদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করা হয়েছে। ‘সুশৃঙ্খল সুরক্ষিত মহাসড়ক’ এই শ্লোগানকে সামনে রেখে আমরা জনসাধারনের সেবায় নিয়োজিত থাকবো।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon