বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
 

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় নিহত -১ গুরুতর আহত- ১

অনলাইন ডেস্ক
প্রকাশ: ৪ ডিসেম্বর ২০২৩

---

মোঃ জিয়াউল ইসলাম

বরগুনার পাথরঘাটা কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গীর আলম মল্লিক (৭০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। এসময় মোটরসাইকেল চালক পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও প্রথম আলোর পাথরঘাটা উপজেলা প্রতিনিধি আমিন সোহেল (৪২) গুরুতর আহত হয়েছেন।

৩ ডিসেম্বর রবিবার সন্ধ্যা ৬ টার দিকে পাথরঘাটা-কাকচিড়া মহাসড়কের কামার হাট সংলগ্ন খ্রিস্টানবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ আলম হাওলাদার।

সড়ক দুর্ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে রাত দেরটার দিকে জাহাঙ্গীর আলম মল্লিকের মৃত্যু হয়। এর আগে তাদেরকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর অবস্থার অবনতি হলে ঢাকায় প্রেরন করা হয়।

জানা যায়, জাহাঙ্গীর আলম মল্লিক পাথরঘাটা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি নবনির্বাচিত সভাপতি ও আমিন সোহেল সদস্য। পটুয়াখালী দুদক সম্মানিত কার্যালয়ে থেকে জরুরী কাজ শেষে পাথরঘাটায় আসার পথে পাথরঘাটা-কাকচিড়া মহাসড়কের খ্রিস্টানবাড়ী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই টমটমে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানান, সড়ক দুর্ঘটনায় আহত দুজকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকেই ঢাকায় পাঠানো হয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার জানান, রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা নেয়ার পথে অধ্যক্ষ জাহাঙ্গীর আলম মল্লিকের মৃত্যু সংবাদ পেয়েছি। এর আগে ঘটনা শোনার সাথেই স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের খোঁজ-খবর দিয়েছি। তবে যে গাড়ির জন্য ঘটনা ঘটেছে সেই গাড়িটি পাওয়া যায়নি। স্থানীয় সিসি ক্যামেরার ফুটেজ দেখে টমটম চালককে সনাক্ত করতে কাজ চলছে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon