শুক্রবার, ৩১ মে ২০২৪
 

কাশিপুরের ২ নং ওয়ার্ড থেকে এমদাদুল হক খোকার তাক লাগানো মিছিল।

JK0007
প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩

---

ইমরান হোসেন তালহা, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সমাবেশে বিশাল শো-ডাউন করেছেনে  কাশিপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ড মেম্বার এমদাদুল হক খোকা।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা কাশিপুর ইউনিয়ন থেকে বিশাল মিছিল নিয়ে ২নং রেলগেইটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সমাবেশে যোগ দেন তিনি।

---

ওই সমাবেশে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, সাধারন সম্পাদক খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাবেক ছাত্রলীগে নেতা নারায়ণগঞ্জ জেলা সভাপতি এহসানুল হক নিপুসহ জেলা ও মহানগর, উপজেলা ও থানা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

নারায়ণগঞ্জ জেলার কাশিপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ২বারের সফল রানিং মেম্বার এমদাদুল হক খোকা দলীয় স্লোগানে কাশিপুর ইউনিয়ন থেকে, ২নং রেলগেটে আসার পথে রোড ও শহর কম্পিত করে তুলেন। এসময় বিএনপি-জামায়াতের বিরুদ্ধে স্লোগান দিয়ে হুংকার দেয়া হয়। এদিকে বিপ্লবের মিছিলটি সমাবেশস্থলে আসলে মঞ্চে উপস্থাপক সাধুবাদ জানান।

এমদাদুল হক খোকা বলেন, আমাদের রাজনীতি অভিভাবক শামীম ওসমান এমপি ডেকেছেন সমাবেশ সফল করতে। তার নির্দেশে হাজার হাজার নেতা-কর্মীরা আজ সমাবেশের উদ্দেশ্যে যোগ দিয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন ঘিরে বিএনপি-জামায়াত আবারো দেশকে জ্বালাও পোড়াও করতে পাঁয়তারা করছে। দেশের জনগণের আর কোন ক্ষতি করতে দেয়া হবে না। এমপি শামীম ওসমানের নেতৃত্বে আজ থেকে আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মী রাজপথে থাকবে।

এ সময় মিছিলে আরো উপস্থিত ছিলেন , কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ রাসেল আহমেদ, মোঃ ফয়সাল আহমেদ, মোঃ রাশেদ, মোঃ শাহিন, মোঃ রফিকুল ইসলাম, কাশিপুর ইউনিয়ন ছাএলীগ নেতা মোঃ ইমরান আহমেদ, মোহাম্মদ ওয়ালী, মোঃ মিলন, মোহাম্মদ মেহেদী সহ কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ডের নেতৃবৃন্দ।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon