রবিবার, ১৬ জুন ২০২৪
 

ভোট গ্রহন শেষ হওয়ার দু’মিনিট আগে হুইলচেয়ারে এসে ভোট দিলেন রাজকুমার

অনলাইন ডেস্ক
প্রকাশ: ২১ মে ২০২৪

---

মোঃ মিনহাজ আলম,
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয়েছে বিকেল চারটায়। ভোটগ্রহণ শেষ হওয়ার দুমিনিট আগে হুইল চেয়ারে করে এসে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন অসুস্থ রাজকুমার।

আজ মঙ্গলবার (২১ মে) ক্ষিতীন্দ্র মোহন সেন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট গ্রহণ শেষ হওয়ার ঠিক দুই মিনিট আগে (৩:৫৮) এসে রাজকুমার পাহান (৪৩) তার পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন তিনি। প্রায় ২০ বছর আগে থেকেই হুইল চেয়ার ছাড়া চলাফেরা করতে পারে না রাজকুমার পাহান, চলাফেরার জন্য সহায়তা নিতে হয় অন্যের। আজ ভোটের কথা শুনে নিজের ভোটটি নষ্ট না করে ভোট দেয়ার আগ্রহ দেখালে তার ভাগ্নে পলাশের সাহায্যে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন তিনি।

পলাশ পাহান বলেন, আমার মামা আমাকে বললো ভাগ্না আমি ভোট দিতে যাব আমার ভোটটা বেকার কেন নষ্ট করব তার থেকে তুমি আমাকে নিয়ে চলো আমি ভোটটা দিব। পরে আমি আমার মামাকে ভোট কেন্দ্র নিয়ে আসলাম তিনি তার পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।

রাজকুমার পাহান বলেন, আমি চাইনি আমার ভোটটা না দিয়ে বেকার নষ্ট হবে। তাই আমি আমার ভাগিনাকে বললাম, আমাকে ভোটকেন্দ্রে নিয়ে যাও আমি ভোট দিব। পরে আমার ভাগিনা আমাকে নিয়ে আসলো আমি আমার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরেছি।

প্রিজাইডিং অফিসার মশিউর রহমান খান জানান, তিনি শারীরিকভাবে অসুস্থতার কারণে একা চলাফেরা করতে পারে না। সে কারণে তার ভাগিনার সাহায্যে সে নিজে ভোটাধিকার প্রয়োগ করেছে।

প্রিজাইডিং অফিসারের দেয়া তথ্য মতে, ক্ষিতীন্দ্র মোহন সেন সরকারের প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৮৬৭ জন এদের মধ্যে পুরুষ ৮৯৫ এবং নারি ৯৭২।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon