রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
 

পাথরঘাটায় অনির্দিষ্টকালের জন্য সকল বাস চালাচল বন্ধ ঘোষনা

অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৮ মার্চ ২০২৪

---

মোঃ জিয়াউল ইসলাম
বরগুনার পাথরঘাটায় মহিলা যাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে গ্রামীণ পরিবহন বাস ড্রাইভারকে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় অনির্দিষ্টকালের জন্য সকল প্রকার পরিবহন বন্ধ ঘোষনা করেছে বাস মালিক সমিতি।

আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল থেকে দূর পাল্লার সকল বাস চলাচল বন্ধ রয়েছে। এ বিষয়টি নিয়ে আজ সকালে পাথরঘাটা পৌরশহরের মধ্যে সকল পরিবহন গাড়ির মালিক,চালক,সুপারভাইজার, হেল্পার মিলে বিক্ষোভ মিছিল করে।

সরেজমিনে গিয়ে জানাযায, গতরাত দেড়টার দিকে ঢাকা থেকে পাথরঘাটার উদ্দেশ্যে ছেড়ে আসা গ্রামীন পরিবহন গাড়িটি মঠবাড়িয়া আসারপর ফল নামাতে গিয়ে দীর্ঘসময় থেমে থাকে। ঐ সময় গাড়িতে থাকা মনিকা নামের এক নারী যাত্রীর সাথে ড্রাইভার সুমনের কথা-কাটাকাটি হয়। এরপর ঐ নারী তার স্বামী রাজুকে কল করলে, রাজুর সাথে আরও ৪/৫ জন লোক তালতলা বাসস্ট্যান্ড এলাকায় যায়৷

গ্রামীন গাড়িটি আসার সাথে সাথে গাড়িতে থাকা ড্রাইভারকে মারধর শুরু করে। পরবর্তীতে ড্রাইভার সুমনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।পরবর্তীতে সকালে চিকিৎসা নিয়ে বাড়ি যায়।

রাজীর পরিবহনের সুপারভাইজার সাগর জানান, আমাদের ড্রাইভার, হেল্পার বা সুপারভাইজার যদি কোন অন্যায় করে তার জন্য স্থানীয় কাউন্টারম্যান রয়েছে। তার কাছে বিচার না দিয়ে নিজের হাতে মারধর করা ঠিক হয়নি। আমরা এর বিচার না হওয়া পর্যন্ত গাড়ি চলাচল বন্ধ থাকবে।

এ বিষয়ে অভিযুক্ত রাজুর স্ত্রী নারী মনিকা জানান, গাড়ি ঢাকা থেকে মঠবাড়িয়া পর্যন্ত আসার পর সব যাত্রী নেমে যায়। পাথরঘাটায় আসার জন্য আমি গাড়িতে একা ছিলাম । ড্রাইভার ও হেলপার ও সুপারভাইজার মিলে আমাকে একা পেয়ে আমার সাথে অনৈতিক আচরণ শুরু করে, যা মুখে বলতে পারতেছি না।আমি বিষয়টি মোবাইলের মাধ্যমে আমার স্বামীকে জানাই। তিনি পাথরঘাটা তালতলা বাসস্ট্যান্ডে যায়। গাড়ি বাসস্টান্ড পৌছালে ড্রাইভারকে জিজ্ঞেস করলে ড্রাইভার আমার স্বামীর সাথেও খারাপ আচরণ করে। এক পর্যায়ে দুই তিনটা চর থাপ্পড় দেয় ড্রাইভারকে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন জানান, আমি ঘটনা শুনেই ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়ে দুই পক্ষের সাথে কথা বলছি সমাধানের জন্য। দুই পক্ষই থানায় অভিযোগ দিবে, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon